About Myself

যেহেতু আমার ব্লগে এসেছেন তাই আশা করি আমার নাম জানেনঃ আমি স্বরূপ সাহা । স্থান ও কাল ভেদে আমার নামের পরিবর্তন হয় কিন্তু কেন তা বলা যাবে না। কোন এক আশ্বিনের দূর্গা পূজায় আমার জন্ম। তাই ঈশ্বর আমাকে বোনাস হিসেবে আমার গোটা বুদ্ধিমত্তার দ্বিগুন পরিমান অলসতা প্রদান করেছেন।

আমি আমার মত অলস মানুষ একটাও দেখি নাই। আমি এতটাই অলস সারা বছর পড়াশুনা করি না , ফাইনালের আগেরদিনও করি না এমনকি ফাইনালের দিন সকাল বেলাও করি না - পরীক্ষা শুরুর ২ ঘন্টা আগে পড়ি। হে হে ..

মানুষ হিসেবে আমি কেমনঃ

মানুষ হিসেবে আমি ভীষন ভাল :p কোন মানুষের সাথে আমার বেশীদিন টিকে না তাও ৩/৪ টা বন্ধু আছে যাদের সাথে এক যুগেরও বেশী সময় ধরে আছি , ১টা বান্ধবী আছে ৫ বছরেরও বেশী সময় ধরে। কারো উপর অভিমান করলে তার সাথে আর কথাই বলি না যদিও বলি একেবারে না বলার মতই। মানুষের কষ্টগুলা মানুষের মত করে বুঝার বেশ ভাল যোগ্যতা আছে আমার। আমি সৎ , অলস , প্রচন্ড বিশ্বস্ত ও প্রভুভক্ত ,অনেক হিংসুটে কিন্তু লোভী না। অনেক স্বপ্ন দেখি - রাতেও দেখি দিনেও দেখি , সময় পেলেই স্বপ্ন দেখি ,অনেক গান শুনি। নিজের মাঝে সব সময় নেতৃত্ব দেবার একটা প্রবনতা আছে। আমি ধৈর্যহীন , অস্থির কিন্তু নিজের উপর আমার অগাধ বিশ্বাস।

সারাদিন একা একা আমার রুমে থাকি । তবে মানুষের সাথে মিশতে ভাল লাগে , যারা একদম চুপচাপ । আড্ডা দিতে ভালবাসি , হাটাহাটি করতে অনেক পছন্দ করি । সাইকেল চালাতে ইচ্ছে করে কিন্তু পারি না ।তবে লোকমুখে শোনা যায় আমি অসামাজিক। কারন আমার জীবন যাপনের প্রক্রিয়া কোন সুস্থ স্বাভাবিক মানুষের সাথে একেবারেই মিলে না।

আমার কিছু অদ্ভূত স্বভাবঃ

  • কেও আমার ছোট্ট উপকার করলেও সারাজীবন তার কাছে কৃতজ্ঞ থাকি , আর কেও অকারনে আমার ক্ষতি করলে মৃত্যুর আগে হলেও সুদ সমেত প্রতিশোধ নেই।
  • রাতে ঘুমাই না , দিনেও ঘুমাই না । ঘুমাই দিনের শেষ আর রাতের শুরুতে মানে সন্ধ্যায়।
  • নিজেকে অনেক জ্ঞানী মানুষ মনে হয় , তাই সব সময় সবাইকে উপদেশ দিয়ে চলি -_-

চলবে ….